বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক সাগরের শয্যাপাশে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্টিত বাইডেনের অভিষেকে যা যা থাকছে জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক দল থেকে বহিস্কার সংসদে ৬টি সংসদীয় স্থায়ী কমিটি পুর্নগঠন বাংলাদেশে করোনার সংক্রমণ ও মৃত্যু অন্য দেশের তুলনায় কম: প্রধানমন্ত্রী এবার মহাকাশে ওড়বে বঙ্গবন্ধু স্যাটেলাইট-২, চুক্তি সই বর্তমানে দেশে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ২৪ হাজার ৪২১ মেগাওয়াট শাহপরান থানা এলাকায় ছুরিকাঘাত করে যুবককে হত্যা শহিদ আসাদ দিবস আজ করোনা সংকটকালে ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার টাইগারদের জন্য মাশরাফির শুভকামনা জকিগঞ্জ পৌর নির্বাচন : বিএনপির বিদ্রোহী প্রার্থী হিরা বহিস্কার সন্ত্রাস-বখাটে ও মাদক রুখতে ঐক্যবদ্ধ লামাপাড়া এলাকাবাসী আবুল গৌছ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
cloudservicebd.com

ভূস্বর্গ কাশ্মীরে মুফতি স্বামীকে নিয়ে মধুচন্দ্রিমায় সানা!

20201207 214238 - BD Sylhet News

বিনোদন ডেস্ক : ডিসেম্বরের শীতেই সানা খানের জীবনে প্রেমের বসন্ত! শহুরে ব্যস্ত কোলাহল থেকে দূরে স্বামী মুফতি আনাসের সঙ্গে হারিয়ে গেলেন তিনি। কিন্তু কোথায়? আপাতত তার গন্তব্য ভূস্বর্গ কাশ্মীর। একসময়ের মডেল-অভিনেত্রী সানা খান সেখানে গিয়েছেন মধুচন্দ্রিমায়। বিয়ের পর থেকেই উচ্ছ্বাস যেন সামলাতে পারছেন না সানা। সামাজিকমাধ্যমের আড়ালে বিয়ে সারলেও, তারপর থেকে যে কোনও বিশেষ মুহূর্তের আপডেট মেলে তার ইনস্টাগ্রামের দেওয়ালে। স্বামীর সঙ্গে লং ড্রাইভে যাওয়া থেকে শাশুড়ি মায়ের বিরিয়ানি রান্না করে খাওয়ানো, ছোট ছোট খুশির মুহূর্তগুলো অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন সানা।

মধুচন্দ্রিমায় যাওয়ার আগেও তার অন্যথা হলো না। প্লেনে ওঠার ঠিক আগের মুহূর্তে স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি। তার পরেই প্লেনে উঠে আরেকটা সেলফি। তবে তারা কোথায় চলেছেন, সেই ব্যাপারে তখনও ধোঁয়াশা। উত্তর পাওয়া গেল কিছুক্ষণ পর। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করে সানা জানান, কাশ্মীরে ঘুরতে গেছেন তারা। ছুটি কাটাতে কাশ্মীর উড়ে গেলেন সানা এবং মুফতি আনাস। সানার মতোই তার স্বামীও সোশ্যাল মিডিয়ায় ‘পিডিএ গোলস’ দিতে পিছপা হচ্ছেন না। স্ত্রীর হাতে হাত রেখে, প্লেনের জানলা দিয়ে ঠিকরে আসা রোদ গায়ে মেখে রোম্যান্টিক একটি সেলফি ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেছেন আনাসও।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD