বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:০৭ অপরাহ্ন

শিরোনাম ::
সাংবাদিকদের লেখনির মাঝে সুন্দর বাংলাদেশ রচনা হবে : আজিজুস সামাদ ডন বৃটেনের মতোই ধুকছে মেক্সিকো, মৃত্যু যাত্রায় আরও ১৬শ’ মানুষ শুক্রবার ৪ দিনের সফরে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী ব্রিটেনে আরো একটি নতুন করোনা ভাইরাসের সন্ধান মুক্তিযুদ্ধের সুবর্ণ জয়ন্তীতে নগরীর বিভিন্ন চত্বরের নাম বীর মুক্তিযোদ্ধাদের নামে করার দাবি লন্ডন থেকে সিলেটে আরো দেড়শ প্রবাসী: সবাই কোয়ারেন্টিনে এপেক্স জেলা-৪ এর গভর্নর এপে. শাহেদুর রহমানের জন্মদিন উদযাপন পুণঃপরীক্ষায়ও সেই ২৫ প্রবাসীর করোনা নেগেটিভ কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের (অব.)স্বাস্থ্য সহকারী আব্দুল ওয়াহিদের ইন্তেকাল ঈদের মতো খুশিতে টিকা গ্রহণ চলছে: স্বাস্থ্যমন্ত্রী অপপ্রচারে কান না দিয়ে ভ্যাকসিন গ্রহণের আহ্বান : কাদের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি জানালো সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি তিন লাখ ভোটের ব্যবধানে চট্টগ্রামের মেয়র নির্বাচিত হলেন রেজাউল বালাগঞ্জে“শেখ হাসিনা সেতু”র নির্মাণ কাজ বন্ধ; লাখো মানুষের দূর্ভোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন-এডভোকেট নাসির উদ্দিন খান
cloudservicebd.com

সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের নিয়ে নবীনবরণ

Sylhet Polytechnic Institute Photo 29 11 2020 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকম: বিডি সিলেট নিউজ ডটকম::সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটে ২০২০ ও ২০২১ সেশনের নবীন শিক্ষার্থীদের নিয়ে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।শনিবার (২৮নভেম্বর) সিলেট নগরীর এক অভিজাত হোটেলে এই নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে উচ্ছ্বাস সাহিত্য সাংস্কৃতিক সংসদ।

মোঃ জাহিদ খান এর সঞ্চালনায় এবং আব্দুল্লাহ মুহাম্মদ তাহের এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাক্রোবায়োলজি এন্ড ইমিউনলজি বিভাগের প্রফেসর ড. সুলতান আহমদ টিপু।নবীনবরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেজাউল করিম। এছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উচ্ছ্বাস সাহিত্য সাংস্কৃতিক সংসদের প্রধান পৃষ্টপোষক মুহতারাম মামুন হোসাইন। ক্যারিয়ার সেশনের বক্তব্য রাখেন উচ্ছ্বাস সাহিত্য সাংস্কৃতিক সংসদের উপদেষ্টা ইঞ্জিনিয়ার জাফর আলী, ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান সাফি ও কামাল মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. সুলতান আহমদ টিপু বলেন, সিলেট অঞ্চলের কারিগরি শিক্ষাক্ষেত্রে সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট একটি ব্রান্ড। যারা এই প্রতিষ্ঠানে ভর্তির সুযোগ পেয়েছো তোমরা অত্যন্ত সৌভাগ্যবান। পুরো বিশ্ব এখন নতুন নতুন চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছে। এ অবস্থায় কারিগরি শিক্ষায় নিজেকে দক্ষ করে গড়ে তুলতে হবে।

তিনি বলেন, উন্নত দেশের বিজ্ঞানীরা পৃথিবীর শ্রেষ্ট গ্রন্থ কোরআন নিয়ে গবেষণা করে দিন দিন নিজেদের বিজ্ঞানাগারগুলো সমৃদ্ধ করছে। জ্ঞান-বিজ্ঞানে শ্রেষ্টত্ব অর্জনের জন্য তোমাদেরকেও কোরআন শরীফ নিয়ে গবেষণা চালাতে হবে।

নবীনবরণ অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক পরিবেশনা করেন সিলেটের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন দিশারী শিল্পী গোষ্ঠীর সদস্য বৃন্দরা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD