বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
বালাগঞ্জে“শেখ হাসিনা সেতু”র নির্মাণ কাজ বন্ধ; লাখো মানুষের দূর্ভোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন-এডভোকেট নাসির উদ্দিন খান জকিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সামসুদ্দীন কে দল থেকে বহিষ্কার অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটিকে আ.লীগ নেতা ডনের ফুলেল শুভেচ্ছা গোলাপগঞ্জ পৌর নির্বাচন নির্বাচনে মোবাইল মার্কার পক্ষে পৌর বাসি ঐক্যবদ্ধ-মেয়র প্রার্থী জাকারিয়া পাপলু সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ শীতার্ত মানুষের কল্যাণে যার যার অবস্থান থেকে সাধ্য অনুযায়ী এগিয়ে আসতে হবে- মেয়র আরিফুল হক চৌধুরী কোম্পানীগঞ্জে সূচনা প্রকল্পের সহযোগিতা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ছাতকে রাষ্ট্রিয় মর্যাদায় মুক্তিযোদ্ধা শাহ মনোহর আলীর দাফন সম্পন্ন সিলেটের বিয়ানীবাজারে অজ্ঞাত মহিলার পোড়া লাশ! করোনা টিকাদান কার্যক্রম উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী গোলাপগঞ্জে সাবেক মেয়র রাবেলের গণসংযোগ সৌদিতে ট্যাংক পরিষ্কার করতে গিয়ে ৩ বাংলাদেশির মৃত্যু সিলেটে মাদ্রাসার কমিটি নিয়ে দুপক্ষের সংঘর্ষে,আহত ৪ সাংবাদিকদের সুযোগ-সুবিধা আরও বাড়ানো হবে: পরিকল্পনামন্ত্রী
cloudservicebd.com

হিরো আলম গাইলেন ‘বাবু খাইছো’, প্রস্তুতি নিচ্ছেন অ্যালবামের

20201128 151902 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্ক::এবার গান গেয়েছেন সামাজিকমাধ্যম থেকে পরিচিতি পাওয়া হিরো আলম। শুরুতে অভিনেতা হিসেবে নিজেকে পরিচয় দিলেও এবার সংগীতশিল্পী হতে চাইছেন তিনি।

মঙ্গলবার (২৭ নভেম্বর) ‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন হিরো আলম। প্রতিবেদনটি লেখা পর্যন্ত গানটি প্রায় দেড় লাখ ভিউ পার করেছে।

তবে হিরো আলমের গান গাওয়ার বিষয়টি ভালোভাবে দেখছেন না অনেকে। তাই তার গান গাওয়া নিয়ে সামাজিক মাধ্যমে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। তবে এসব নিয়ে একেবারেই মাথা ঘামান না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

হিরো আলম বলেন, জীবনে অনেককিছুই হয়েছি। এবার ট্রাই (চেষ্টা) করলাম শিল্পী হওয়ার। দেখলাম আমি শিল্পী হতে পারবো কী না। আমি প্রথমবারের মতো গান গাইলাম। কোনো প্রস্তুতি না নিয়েই গেয়েছি। কেউ ভালো বলছেন, কেউ খারাপ বলছেন। তবে আমি সমালোচনা নিয়ে মাথা ঘামাই না।

তিনি আরও বলেন, গানটিতে আমি প্রচুর সাড়া পাচ্ছি। মানুষজন আমাকে ফোন করেও বলেছেন। আমি চেষ্টা করেছি শিল্পী হওয়ার আমার মনে হয় আমি হতে পারবো। অন্তত মানুষজন আমাকে তাই বলছেন। সামনে আমার আরও গান আসবে। আর এই গানের মিউজিক ভিডিও করবো। সামনে আমার যেসব গান আসবে সেসবের মিউজিক ভিডিওতে আমিই থাকবো। আর একটা অ্যালবাম করার প্রস্তুতি নিচ্ছি।

আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টকশো কথা বলার সুযোগ পান। এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।

গত অক্টোবর মুক্তি পেয়েছে হিরো আলম অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’। করোনার জন্য প্রায় সাত মাস বন্ধ থাকার পর প্রথম এই সিনেমাটিই মুক্তি পেয়েছে। এমন সময় সিনেমাটি মুক্তি দিয়ে বেশ আলোচনায় আসেন তিনি।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD