বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন

শিরোনাম ::
বৃটেনের মতোই ধুকছে মেক্সিকো, মৃত্যু যাত্রায় আরও ১৬শ’ মানুষ শুক্রবার ৪ দিনের সফরে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী ব্রিটেনে আরো একটি নতুন করোনা ভাইরাসের সন্ধান মুক্তিযুদ্ধের সুবর্ণ জয়ন্তীতে নগরীর বিভিন্ন চত্বরের নাম বীর মুক্তিযোদ্ধাদের নামে করার দাবি লন্ডন থেকে সিলেটে আরো দেড়শ প্রবাসী: সবাই কোয়ারেন্টিনে এপেক্স জেলা-৪ এর গভর্নর এপে. শাহেদুর রহমানের জন্মদিন উদযাপন পুণঃপরীক্ষায়ও সেই ২৫ প্রবাসীর করোনা নেগেটিভ কানাইঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের (অব.)স্বাস্থ্য সহকারী আব্দুল ওয়াহিদের ইন্তেকাল ঈদের মতো খুশিতে টিকা গ্রহণ চলছে: স্বাস্থ্যমন্ত্রী অপপ্রচারে কান না দিয়ে ভ্যাকসিন গ্রহণের আহ্বান : কাদের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি জানালো সিলেট অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটি তিন লাখ ভোটের ব্যবধানে চট্টগ্রামের মেয়র নির্বাচিত হলেন রেজাউল বালাগঞ্জে“শেখ হাসিনা সেতু”র নির্মাণ কাজ বন্ধ; লাখো মানুষের দূর্ভোগ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন-এডভোকেট নাসির উদ্দিন খান জকিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সামসুদ্দীন কে দল থেকে বহিষ্কার
cloudservicebd.com

বিয়ানীবাজারে সাজাপ্রাপ্ত আসামীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

20201127 215536 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকম:: সিলেটের বিয়ানীবাজার থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গাঁজা সহ তিন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৭ নভেম্বর) পুলিশ অভিযান চালিয়ে ৮০০ গ্রাম গাঁজা সহ তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, আজ শুক্রবার সন্ধ্যায় (২৭ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার থানার এসআই/খবির উদ্দিন ও এএসআই/মোকলেছুর রহমান, এএসআই/মহিবুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে বিয়ানীবাজার উপজেলার দুবাগ গ্রামের ইসলাম উদ্দিনের বসত ঘর হতে গাঁজা ৩ জন ব্যক্তিকে হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

অপরদিকে আজ রাত্র ৮ ঘটিকার সময় বিয়ানীবাজার থানার এসআই/নূর উদ্দিন সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে দুই মামলায় সাজাপ্রাপ্ত আসামী বিয়ানীবাজার উপজেলার ৩ নং দুবাগ ইউনিয়নের খারাভরা গ্রামের মৃত সুনু মিয়া চৌধুরীর ছেলে আম্বিয়া আহমদ চৌধুরীকে আটক করে। ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ পলাতক ছিল। আগামীকাল তাকে কোর্টে প্রেরণ করা হবে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় দুই মামলায় সাজাপ্রাপ্ত আসামী ও ৮০০ গ্রাম গাঁজা সহ ৪জন ব্যক্তিকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেটের মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় বিয়ানীবাজার থানায় একজন সাজাপ্রাপ্ত আসামী ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮০০ গ্রাম গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।ধৃত আসামীদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।বিয়ানীবাজার যেকোন অপরাধ মুক্ত করতে থানা পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে এবং মাদকমুক্ত বিয়ানীবাজার উপজেলা গড়তে সর্বস্তরের জনসাধারণকে বাংলাদেশ পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD