মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
ম্যারাডোনার মৃত্যুতে ‘ভাত খাচ্ছেন না’ নাটোরের বাবু সশস্ত্র বাহিনী বিভাগের নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসারের দায়িত্ব গ্রহন আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়লো এক মাস মহান বিজয়ের মাস শুরু আজ বড়লেখায় যুবলীগের বিক্ষোভ মিছিল বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কেনিয়ায়‘মৃত’ব্যক্তির চিৎকারে ভয়ে পালালেন মর্গের কর্মীরা! সিলেটে বৃহস্পতিবার ৮ ঘন্টা থাকবে না গ্যাস সিলেটে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মুজিব বর্ষে বড়লেখার দৌলতপুর মাদ্রাসায় মাস্ক কোরআন ও ফলজ গাছ বিতরণ নিসচা জুড়ী উপজেলা শাখার কমিটির অনুমোদন,বড়লেখা উপজেলা শাখার শুভেচ্ছা ফেনীতে নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা! ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ সেনাপ্রধান জেনারেল আজিজের পিএইচডি ডিগ্রি অর্জন হাজী সেলিমের স্ত্রীর ইন্তেকাল
cloudservicebd.com

কাঁকন দে যুগ্ন জেলা ও দায়রা জজ পদে পদোন্নতিতে বিদায় সংবর্ধনা

Chif Judisial Majistrat Pic - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকম:: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সিলেটের কর্মকর্তা ও কর্মচারীগণের উদ্যোগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাঁকন দে যুগ্ন জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি জনিত কারণে বদলী উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ২২ নভেম্বর রোববার বিকাল ৩টায় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদাল সিলেটের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।সিলেটের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিদায় হচ্ছে বিচ্ছেদ। আর প্রত্যেক বিচ্ছেদের মাঝেই নিহিত থাকে নীল কষ্ট। জীবন পথের বাঁকে বাঁকে বিদায় অনিবার্য হয়ে আসে। আজকের বিদায় আমাদের জন্য আনন্দের। এ বিদায় সফলতার বিদায়। কাঁকন দে একজন কর্মঠ, পরিশ্রমী, সৎ, নীতিমান ও মেধাবী মানুষ। সে যেখানে যাবে সেখানেই ভাল কিছু করবে। এতে করে সমাজ ও রাষ্ট্র উপকৃত হবে। বিচারপ্রার্থী মানুষকে ন্যায় বিচার প্রাপ্তির কাঁকন দে সব সময় কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

নেজারত বিভাগের ভারপ্রাপ্ত বিচারক মোহাম্মদ হারুন-অর-রশিদ এর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের বিদ্যুৎ আদালতের ম্যাজিস্ট্রেট (যুগ্ন জেলা জজ) মুহাম্মদ আবদুল হালিম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন সাগর।

বিদায়ী সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন পদোন্নতিপ্রাপ্ত যুগ্ন জেলা ও দায়রা জজ কাঁকন দে। বিশেষ বক্তার বক্তব্য রাখেন মহানগর দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা কামাল উদ্দিন চৌধুরী।নাজির মোঃ ফাইজুল ইসলামের স্বাগত বক্তব্যের মধ্যে সূচিত অনুষ্ঠানে কর্মচারীগণের পক্ষে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা দীপংকর চন্দ্র পাল, স্টেনোটাইপিস্ট হারুন-অর-রশিদ, বেঞ্চ সহকারী আব্দুল লতিফ আহমদ আলী, প্রসেস সার্ভার কেরামত আলী প্রমুখ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন প্রসেস সার্ভার আব্দুস সাত্তার তরুণ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD