সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৩৪ অপরাহ্ন

শিরোনাম ::
সেনাপ্রধান জেনারেল আজিজের পিএইচডি ডিগ্রি অর্জন হাজী সেলিমের স্ত্রীর ইন্তেকাল দেশে আরো ৫১টি অনলাইন নিউজ পোর্টাল অনুমোদন পেল ওআইসির নতুন মহসচিব নির্বাচিত হয়েছেন হিসেইন ব্রাহিম তাহা নিসচা’র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে বড়লেখা নিসচা’র প্রস্তুতি সভা বঙ্গবন্ধু শেখ মুজিব অনলাইন কুইজ প্রতিযোগিতা ১ ডিসেম্বর থেকে শুরু বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী পরিবহন শ্রমিক হোসেনের সার্বিক খোঁজ-খবর নিতে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ নবীগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান গেইট ভিত্তি প্রস্তর স্থাপন সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের নিয়ে নবীনবরণ সমাজের কল্যাণে যারা অবদান রাখেন তাদেরকে স্মরণ করতে হবে: মেয়র আরিফ ভাস্কর্য নির্মানের বিরোধীতার প্রতিবাদে সিলেটে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন আইনের শাসন প্রতিষ্ঠায় গ্রাম আদালত কার্যকর করতে হবে :স্থানীয় সরকার মন্ত্রী মো.তাজুল নিজস্ব বলয় তৈরি করতে মাই ম্যান দিয়ে কমিটি গঠন করা যাবে না :ওবায়দুল কাদের গোয়াইনঘাটে ২৩০ বোতল ভারতীয় মদসহ একজন আটক
cloudservicebd.com

প্রিয় নানাভাইকে’ হারিয়ে আজহারীর হৃদয়ছোঁয়া স্ট্যাটাস

received 285955759477660 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্ক:: ‘প্রিয় নানাভাই’ অধ্যক্ষ গোলাম সারওয়ার সাঈদীর (পীরসাহেব আড়াইবাড়ী দরবার) মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি হৃদয়ছোঁয়া পোস্ট দিয়েছেন দেশের জনপ্রিয় মুফাসসির মিজানুর রহমান আজহারী।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কসবার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার সাঈদী শনিবার ভোরে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৫২ বছর।

উপমহাদেশের এই প্রখ্যাত ইসলামিক স্কলার ও ওয়াজিনের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশের আলেম সমাজে। শোক জানিয়ে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিচ্ছেন অনেকেই।

ফেসবুকে আজহারী লিখেছেন, ‘প্রিয় নানাভাই অধ্যক্ষ গোলাম সারওয়ার সাঈদী (পীরসাহেব আড়াইবাড়ী দরবার)‏ আল্লাহর জিম্মায়। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আল্লাহ তায়ালা তার দ্বীনের একনিষ্ঠ এই খাদেমকে কবুল করুন এবং জান্নাতুল ফিরদাউসের মেহমান বানিয়ে নিন। আমিন। ’

তিনি বলেন, ‘একই মঞ্চে নানা নাতিকে আর হয়তো কোনদিন একসঙ্গে দেখা যাবে না। বিদায় নানা ভাই। আমরাও আসছি, পরের কোন এক ফ্লাইটে। ইনশাআল্লাহ দেখা হবে আল্লাহর জান্নাতে। এভাবেই প্রিয়জনদের বিদায়গুলো আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় চিরসত্যকে, আর এই বলে স্মরণ করিয়ে দিয়ে যায় — প্রস্তুত তো?’

উল্লেখ্য, অসুস্থ হওয়ার পর বেশকিছু দিন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার সাঈদী। কয়েকদিন আগে তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন আজহারী।

দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ইন্তেকাল করলেন এই মিষ্টিভাষী সুবক্তা।

শনিবার সকালে মরহুমের ভাতিজা আড়াইবাড়ি দরবার কুমিল্লার পীর গোলাম পরোয়ার সাঈদী জানান, আজ ভোর ৪টা ২০ মিনিটে গোলাম সারোয়ার সাঈদী মৃত্যুবরণ করেছেন। বাদ আসর কসবার আড়াইবাড়ি মূল দরবার শরিফে তার জানাজা অনুষ্ঠিত হবে।

পীরসাহেব আড়াইবাড়ী বলে দেশজুড়ে খ্যাতি ছিল অধ্যক্ষ মাওলানা গোলাম সারোয়ার সাঈদী। বিগত কয়েক বছরে ইউটিউবে দীনের বিভিন্ন বিষয়ের উপর তার বয়ান ব্যাপক সাড়া ফেলেছে।

যে কারণে তরুণদের মধ্যে ব্যাপক আকর্ষণ রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই শিক্ষার্থীর।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD