শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
হাউজিং এস্টেট এসোসিয়েশনের সভাপতি ডা.হাফিজ  ও সাধারণ সম্পাদক লিটন নির্বাচিত ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটারের উপস্থিতি বেশি কানাইঘাটে ইসলামী পাঠাগার ও জনকল্যাণ সমিতির ২০২১-২২ সালের কমিটি গঠন ব্রিটেনে করোনায় শুক্রবার ১২৮০ জনের মৃত্যু, আক্রান্ত ৫৫,৭৬১ জন রাত পোহালেই ছাতক পৌরসভায় ভোটযুদ্ধ: ৫ স্তরের নিরাপত্তা বেষ্টনী জি এম কাদেরের সুস্থতা কামনায় সিলেট জেলা জাতীয় পার্টির দোয়া মাহফিল জালালাবাদ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ভ্যানচালক সেজে সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে ধরল পুলিশ বর্ষিয়ান রাজনীতিবিদ নাজমুল হকের মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রীর শোক প্রকাশ ব্রিটেনে মৃত্যু ছাড়াল ৮৬ হাজার সাংবাদিক মহিউদ্দিন শীরু স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট রোববার যুবলীগের সাধারণ সম্পাদক নিখিলের সুস্থতা কামনায় সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন-নাদেল সিলেটের গোলাপগঞ্জে বনগ্রামে সেলিম আহমদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ বরফের চাদরে ঢেকে গেছে গ্রেট বৃটেন
cloudservicebd.com

ইসলামের টানে মাওলানাকে বিয়ে করলেন সানা খান

20201122 144035 - BD Sylhet News

বিনোদন ডেস্ক ::বলিউড অভিনেত্রী সানা খান ইসলামের টানে অভিনয় জগতকে বিদায় জানানোর দেড় মাস পর গুজরাটের এক আলেম মাওলানা মুফতি আনাসকে বিয়ে করলেন। তাদের বিয়ের একটি ভিডিও প্রকাশ করেছে ভারতের ইটাইমস টিভি।

সেখানে সাদা হিজাব পরে মুফতি আনাসের সঙ্গে সানাকে হাস্যোজ্জ্বল দেখা গেছে। অন্য একটি ভিডিওতে তাদের বিয়ের কেক কাটতেও দেখা গেছে। এর আগে গত ৮ অক্টোবর সানা খান সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ পোস্টের মাধ্যমে বিনোদন জগত থেকে বিদায়ের কথা ঘোষণা করেন।

গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে বাকি জীবন আল্লাহের পথে চলার ও সমাজসেবা করার কথা জানিয়েছিলেন সানা। সেইসঙ্গে সবাইকে কাজের জন্য জোরাজুরি না করতে ও অভিনয়ের প্রস্তাব না দিতে অনুরোধ করেন।

সানা ওই সময় লেখেন, আজ ঘোষণা করছি, আজ থেকে বিনোদন জগত থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবিকতার জন্য কাজ করব এবং আল্লাহর নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাই-বোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি, যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন। আমার সব ভাই-বোনকে অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন জগত নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ।

এর আগে ইসলাম ধর্মকে পুরোপুরিভাবে অনুসরণ করতে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় বলিউড ছেড়েছিলেন ‘দঙ্গল’খ্যাত কাশ্মীরি অভিনেত্রী জায়রা ওয়াসিম।সূত্র: টাইমস অব ইন্ডিয়া

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


৩৯ 1610526942909 unnamed - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD