সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:২৭ অপরাহ্ন

শিরোনাম ::
মুজিব বর্ষে বড়লেখার দৌলতপুর মাদ্রাসায় মাস্ক কোরআন ও ফলজ গাছ বিতরণ নিসচা জুড়ী উপজেলা শাখার কমিটির অনুমোদন,বড়লেখা উপজেলা শাখার শুভেচ্ছা ফেনীতে নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা! ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ সেনাপ্রধান জেনারেল আজিজের পিএইচডি ডিগ্রি অর্জন হাজী সেলিমের স্ত্রীর ইন্তেকাল দেশে আরো ৫১টি অনলাইন নিউজ পোর্টাল অনুমোদন পেল ওআইসির নতুন মহসচিব নির্বাচিত হয়েছেন হিসেইন ব্রাহিম তাহা নিসচা’র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে বড়লেখা নিসচা’র প্রস্তুতি সভা বঙ্গবন্ধু শেখ মুজিব অনলাইন কুইজ প্রতিযোগিতা ১ ডিসেম্বর থেকে শুরু বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী পরিবহন শ্রমিক হোসেনের সার্বিক খোঁজ-খবর নিতে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ নবীগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান গেইট ভিত্তি প্রস্তর স্থাপন সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের নিয়ে নবীনবরণ সমাজের কল্যাণে যারা অবদান রাখেন তাদেরকে স্মরণ করতে হবে: মেয়র আরিফ
cloudservicebd.com

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ সিলেট জেলা ও মহানগর কমিটি’র অনুমোদন

received 1028104310989204 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকম:: অধ্যাপক মো. আব্দুল জলিল সভাপতি,মো. আব্দুল মালিক রাজু সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীর হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৪৯ সদস্য বিশিষ্ট “বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ”সিলেট জেলা কমিটি এবং মো.মজির উদ্দিন সভাপতি, উপাধ্যক্ষ সুবল চন্দ্র দাস সাধারণ সম্পাদক ও প্রভাষক আবুল কাশেমকে সাংগঠনিক সম্পাদক করে ৪৯ সদস্য বিশিষ্ট “বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ” সিলেট মহানগর কমিটি গঠন করা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জামাতা, বাংলাদেশের বিশিষ্ট পরমাণুবিজ্ঞানী প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়া প্রতিষ্ঠিত একমাত্র সংগঠন “বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ”। বঙ্গবন্ধুর আদর্শ, চিন্তাধারা, দর্শন ও কর্মসূচিকে ভবিষ্যৎ প্রজন্মের কাছে সঠিকভাবে তুলে ধরার জন্য ২০০১ সালে ড. এম এ ওয়াজেদ মিয়া প্রতিষ্ঠা করেছিলেন ” বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ “।বর্তমানে ১২টি পাবলিক বিশ্ববিদ্যালয়সহ সারা বাংলাদেশের ৬৪টি জেলা ও ৪ শতাধিক উপজেলায় এই পরিষদের কমিটি রয়েছে।

“বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ” কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো গত ১৫ নভেম্বর ২০২০ “বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ” সিলেট জেলা ও মহানগর কমিটি’র অনুমোদন প্রদান করেন।

কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ চৌধুরী “বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ” সিলেট জেলা ও মহানগর কমিটি’র নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভকামনা জানিয়ে এক প্রেস বিজ্ঞপ্তি প্রদান করেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD