মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:২২ অপরাহ্ন

শিরোনাম ::
ম্যারাডোনার মৃতদেহ চুরির আশঙ্কা, ২০০ সশস্ত্র পুলিশ মোতায়েন নতুন তথ্য সচিব খাজা মিয়া যোগদান করেছেন ম্যারাডোনার মৃত্যুতে ‘ভাত খাচ্ছেন না’ নাটোরের বাবু সশস্ত্র বাহিনী বিভাগের নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসারের দায়িত্ব গ্রহন আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়লো এক মাস মহান বিজয়ের মাস শুরু আজ বড়লেখায় যুবলীগের বিক্ষোভ মিছিল বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কেনিয়ায়‘মৃত’ব্যক্তির চিৎকারে ভয়ে পালালেন মর্গের কর্মীরা! সিলেটে বৃহস্পতিবার ৮ ঘন্টা থাকবে না গ্যাস সিলেটে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মুজিব বর্ষে বড়লেখার দৌলতপুর মাদ্রাসায় মাস্ক কোরআন ও ফলজ গাছ বিতরণ নিসচা জুড়ী উপজেলা শাখার কমিটির অনুমোদন,বড়লেখা উপজেলা শাখার শুভেচ্ছা ফেনীতে নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা! ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ
cloudservicebd.com

সিলেট হেফাজতে বিভক্তি:সমাবেশ বয়কট করলেন’গাছবাড়ি হুজুর’

20201121 102633 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকম:: সিলেটে আজকের হেফাজতের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বয়কট করলেন হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমীর এবং সিলেটের সভাপতি আল্লামা মুহিবুল হক গাছবাড়ি হুজুর।

শুক্রবার রাতে এক ভিডিও বার্তায় তিনি এ ঘোষণা দেন। তিনি বলেন, বিগত ৯ নভেম্বর এদারা ভবনে আজ শনিবার (২১নভেম্বর) ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (সা.) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ সিলেটের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছিলাম। কিন্তু আমি লক্ষ করছি এ সমাবেশ বর্তমানে হেফাজতের নাম ব্যবহার ছাড়া আর কিছু নেই।

সম্পুর্ন অনিমতান্রিকভাবে আমাকে না জানিয়ে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হচ্ছে। তাই আমি শনিবারে সমাবেশে অংশগ্রহণ করবো না। তিনি বলেন হেফাজতের সাথে আছি আগামীতেও থাকবো। তবে হেফাজতের লক্ষ ও উদ্যেশ্য সমুন্নত রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত,  ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী (সা.) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ সিলেটের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে নগরীর ঐতিহাসিক সিটি পয়েন্টে আগামী ২১ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হবে।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী। কেন্দ্রীয় মহাসচিব আল্লামা নূর হুসেইন কাসেমী, আল্লামা মামুনুল হক, মাওলানা আজিজুল ইসলাম ইসলামাবাদী সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা।

https://m.facebook.com/story.php?story_fbid=383855249722008&id=100042926089663

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD