সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৯:৩২ অপরাহ্ন

শিরোনাম ::
উপজেলা পরিষদ এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আশফাক,সম্পাদক ফজলুর সিলেটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বাই সাইকেল ও সেলাই মেশিন বিতরণ জাতীয় মহিলা সংস্থা সিলেটের চেয়ারম্যানের সাথে উপজেলার তথ্যসেবা কর্মকর্তার সৌজন্য সাক্ষাৎ সিলেট নগরীর কাজীটুলায় নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ,স্বামী পলাতক প্রয়ান দিবসকে সামনে রেখে শেষ হলো মাসব্যাপী ভবমেলা বাইডেন মঙ্গলবার নতুন মন্ত্রী পরিষদের নাম ঘোষণা করবেন পিযুষ কান্তি দের নামে চাঁদা দাবি, থানায় জিডি কাঁকন দে যুগ্ন জেলা ও দায়রা জজ পদে পদোন্নতিতে বিদায় সংবর্ধনা সিলেটের পুলিশ সুপারের সাথে ডেইলিবিডি নিউজ ও শ্রীহট্ট টকস্ পরিবারের সৌজন্য সাক্ষাৎ আজিজ আহমদ সেলিম স্মৃতি অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা শুরু প্রিয় নানাভাইকে’ হারিয়ে আজহারীর হৃদয়ছোঁয়া স্ট্যাটাস সিলেটে তরুণ-তরুণীদের ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ দেবে অনটেক আইটি ২৫ পৌরসভায় নির্বাচনের তফসিল ঘোষণা,ভোট ২৮ ডিসেম্বর কোতোয়ালী মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সওজের তত্বাবধায়ক প্রকৌশলী উৎপল সামন্তের সাথে নিসরাপ মতবিনিময়
cloudservicebd.com

আ’লীগ সরকার খেলাধুলার মান উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছে-এড.নাসির উদ্দিন খান

FB IMG 1605808570165 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকম:: সকলের সম্মিলিত প্রচেষ্টায় সিলেটের ক্রীড়াঙ্গন আরো এগিয়ে যাবে আশা প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।তিনি বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সিলেট জেলা ক্রীড়া সংস্থার আগামী ৫ই ডিসেম্বর নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

নাসির খান বলেন,আজকে সবাই সতস্ফু্র্ত ভাবে সবাই তাদের প্যানেল জমা দিয়েছেন ।খেলার প্রসার ও মানোন্নয়নে একটি কমিটি অত্যন্ত গুরুত্ব বহন করে।20201120 001042 1 - BD Sylhet Newsতিনি  বলেন,আওয়ামী লীগ সরকার দেশের খেলাধুলার মান উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছে।খেলাধুলা আমাদের জীবনযাপনের একটি অংশ। খেলাধুলা চিত্তবিনোদনের মাধ্যম হিসেবে শিশু ও তরুণদের মেধা ও মননের বিকাশে গুরুত্বপূর্ণ অবদান রাখে। এর মাধ্যমে সৃষ্টি হয় প্রতিযোগিতামূলক মনোভাব, শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্বজ্ঞান ও কর্তব্যপরায়ণতা।

এড. নাসির উদ্দিন খান বলেন,জাতীয় পর্যায়ে খেলাধুলা একটি অন্চলের পরিচিতি ও সম্মান বৃদ্ধিরক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করে। দেশের মানুষের মধ্যে ঐক্য, সংহতি ও দেশপ্রেমকে জাগ্রত করে। বিশ্ব ভ্রাতৃত্ববোধ তৈরিতেও খেলাধুলা সহায়ক ভূমিকা রাখে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের খেলাধুলার মানোন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছে। জেলা থেকে শুরু করে উপজেলা পর্যায়েও গড়ে তোলা হচ্ছে ক্রীড়া অবকাঠামো। ফলে দেশের ক্রীড়াঙ্গনে জাগরণের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD