মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:৩২ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট জেলা কৃষক লীগের আনন্দ র‌্যালি অনুষ্ঠিত বৃহত্তর সিলেট পাথর ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে জাফলংয়ে বিশাল জনসভা বিশ্বনাথে মানবতা রক্তদান গ্রুপের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪টি সমঝোতা স্মারক স্বাক্ষর হতে পারে : মোমেন সিলেটে নববধূ হত্যা: স্বামীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা কানাইঘাটে বাঘের থাবা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ উপজেলা পরিষদ এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আশফাক,সম্পাদক ফজলুর সিলেটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বাই সাইকেল ও সেলাই মেশিন বিতরণ জাতীয় মহিলা সংস্থা সিলেটের চেয়ারম্যানের সাথে উপজেলার তথ্যসেবা কর্মকর্তার সৌজন্য সাক্ষাৎ সিলেট নগরীর কাজীটুলায় নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ,স্বামী পলাতক প্রয়ান দিবসকে সামনে রেখে শেষ হলো মাসব্যাপী ভবমেলা বাইডেন মঙ্গলবার নতুন মন্ত্রী পরিষদের নাম ঘোষণা করবেন পিযুষ কান্তি দের নামে চাঁদা দাবি, থানায় জিডি কাঁকন দে যুগ্ন জেলা ও দায়রা জজ পদে পদোন্নতিতে বিদায় সংবর্ধনা সিলেটের পুলিশ সুপারের সাথে ডেইলিবিডি নিউজ ও শ্রীহট্ট টকস্ পরিবারের সৌজন্য সাক্ষাৎ
cloudservicebd.com

জাতীয় পার্টিতে যোগদান করলেন সিলেটের ব্যবসায়ী আলী হোসেন

20201118 163834 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্ক:: জাতীয় পার্টিতে যোগদান করলেন সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী মো. আলী হোসেন সরকার। বুধবার (১৮ নভেম্বর) দুপুরে দলের বনানী কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে  তিনি জাতীয় পার্টিতে যোগদান করেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এড: রেজাউল ইসলাম ভুইয়া, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও
সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

এছাড়া উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ওসমান আলী (চেয়ারম্যান), সিলেট জেলা জাতীয় যুব সংহতির সভাপতি আলতাফুর রহমান আলতাফ,সিলেট দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় পার্টির আহবায়ক শাহ আলমসহ কেন্দ্রীয় ও সিলেটের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে জাপার চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেন, দেশের অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীরা দুর্নীতির সাথে জর্জরিত হয়ে পার্টি আজ অস্তিত্ব সংকটে। তাই দেশের মানুষের আস্থার স্থল জাতীয় পার্টি। জাতীয় পার্টিকে আবার দেশের মানুষ ক্ষমতায় দেখতে চায়। তিনি বলেন, আমি দলের শৃঙ্খলা ফেরাতে চাই। আগামীতে যাকে যে পদ দেয়া হবে সবাই মানতে হবে।

এসময় তিনি নেতা কর্মীদের হুশিয়ারি করে বলেন, দল করতে হলে, দলের শৃঙ্খলা মানতে হবে। না হলে, আগামীতে শৃঙ্খলা অমান্যকারির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD