মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেটে ডাকাতি মামলায় ১১ জনের ১০ বছর সশ্রম কারাদন্ড-জরিমানা চলমান কাজ শেষ হলে পরবর্তী কাজ পাবেন ঠিকাদার : প্রধানমন্ত্রী করোনা পরিস্থিতি খারাপ হলে সব দিক চিন্তা করে সিদ্ধান্ত নেয়া হবে : ওবায়দুল কাদের সিলেট জেলা কৃষক লীগের আনন্দ র‌্যালি অনুষ্ঠিত বৃহত্তর সিলেট পাথর ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে জাফলংয়ে বিশাল জনসভা বিশ্বনাথে মানবতা রক্তদান গ্রুপের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪টি সমঝোতা স্মারক স্বাক্ষর হতে পারে : মোমেন সিলেটে নববধূ হত্যা: স্বামীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা কানাইঘাটে বাঘের থাবা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ উপজেলা পরিষদ এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আশফাক,সম্পাদক ফজলুর সিলেটে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বাই সাইকেল ও সেলাই মেশিন বিতরণ জাতীয় মহিলা সংস্থা সিলেটের চেয়ারম্যানের সাথে উপজেলার তথ্যসেবা কর্মকর্তার সৌজন্য সাক্ষাৎ সিলেট নগরীর কাজীটুলায় নববধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ,স্বামী পলাতক প্রয়ান দিবসকে সামনে রেখে শেষ হলো মাসব্যাপী ভবমেলা বাইডেন মঙ্গলবার নতুন মন্ত্রী পরিষদের নাম ঘোষণা করবেন
cloudservicebd.com

বিশ্বনাথে ফোন আলাপে চালক ,গাড়ি ঢুকলো দোকানে!

20201119 182502 - BD Sylhet News

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে সিএনজি চালিত অটোরিকশা সেতুর মুখে রেখে গাড়ি থেকে নেমে চালক ফোনে কথা বলছিলেন। হঠাৎ করে পেছনে তাকিয়ে দেখেন তার গাড়ি একটি দোকানের ভেতরে ঢুকে গেছে। তখন গাড়ির চালককে খুঁজেন জনতা। এসময় সেখানে গিয়ে চালক নিজে উপস্থিত হয়ে বললেন গাড়িটি আমার।

জনতা এই চালকের উপর ক্ষিপ্ত হলেও পুলিশের জন্য বেঁচে যান তিনি। আর অল্পের জন্য অনেক পথচারি ও আশপাশের অনেক ব্যবসায়ীরা রক্ষা পান। বড় ধরণের কোন অঘটন ঘটেনি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ২টার দিকে সিলেট শহরের ভূইয়া পাম্প থেকে যাত্রী নিয়ে বিশ্বনাথে যায় সিলেট-থ-১১-৭৪২৬ সিএনজি চালিত ওই অটোরিকশাটি। বাসিয়া সেতুর মুখে গাড়িটি দাড় কারিয়ে চালক সাইফুল ইসলাম (২৬) যাত্রী নামিয়ে দিয়ে তিনিও মোবাইল ফোনে কথা বলতে বলতে গাড়ি থেকে নেমে যান। চালক আসনে না তাকায় গাড়িটি দৌড়ে গিয়ে একটি কাপড়ের দোকানের গ্লাস ভেঙ্গে ভেতরে ঢুকে যায়।

এতে প্রায় ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকানের স্বত্ত্বাধিকারি রেজউল ইসলাম দাবি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ি ও চালককে থানায় নিয়ে যায়।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD