সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় যুবলীগের বিক্ষোভ মিছিল বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কেনিয়ায়‘মৃত’ব্যক্তির চিৎকারে ভয়ে পালালেন মর্গের কর্মীরা! সিলেটে বৃহস্পতিবার ৮ ঘন্টা থাকবে না গ্যাস সিলেটে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মুজিব বর্ষে বড়লেখার দৌলতপুর মাদ্রাসায় মাস্ক কোরআন ও ফলজ গাছ বিতরণ নিসচা জুড়ী উপজেলা শাখার কমিটির অনুমোদন,বড়লেখা উপজেলা শাখার শুভেচ্ছা ফেনীতে নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা! ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ সেনাপ্রধান জেনারেল আজিজের পিএইচডি ডিগ্রি অর্জন হাজী সেলিমের স্ত্রীর ইন্তেকাল দেশে আরো ৫১টি অনলাইন নিউজ পোর্টাল অনুমোদন পেল ওআইসির নতুন মহসচিব নির্বাচিত হয়েছেন হিসেইন ব্রাহিম তাহা নিসচা’র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে বড়লেখা নিসচা’র প্রস্তুতি সভা বঙ্গবন্ধু শেখ মুজিব অনলাইন কুইজ প্রতিযোগিতা ১ ডিসেম্বর থেকে শুরু
cloudservicebd.com

সন্ধ্যা হলেই ছিনতাইয়ে নামতেন প্রেমিক-প্রেমিকা

20201119 005649 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্ক::প্রেমিক-প্রেমিকা রাকিব ও নিপা সিএনজিচালিত অটোরিকশা ভাড়া নিয়ে চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকা ঘুরেন সঙ্গে থাকেন রাশেদও। তিনজনই পূর্ব পরিচিত। অটোরিকশায় ঘুরে বেড়ানোর সময় চালকের পাশের আসনে বসেন রাশেদ।

যেন পেছনে বসা দুজনকে প্রেমিক-প্রেমিকা মনে করেন চালক। এভাবে ঘুরতে ঘুরতে একপর্যায়ে বেছে নেন ছিনতাইয়ের নিরাপদ স্থান। এরপর গাড়ি থেকে নেমে দাঁড়িয়ে শুরু হয় প্রেমিক-প্রেমিকার কথোপকথন। একপর্যায়ে টার্গেট করা পথচারীকে ছুরিকাঘাত করে ছিনিয়ে নেন মোবাইল ও মূল্যবান জিনিসপত্র।

বুধবার (১৮ নভেম্বর) ছিনতাইকারী চক্রের ১৩ সদস্যকে আটকের পর এসব তথ্য জানান সিএমপির এডিসি (দক্ষিণ) পলাশ কান্তি নাথ। এর আগে, নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এডিসি পলাশ কান্তি নাথ জানান, নিপা পেশায় গৃহকর্মী হলেও মূলত তার কাজ ছিনতাই। সন্ধ্যা হলে সহযোগীদের নিয়ে ছিনতাইয়ে নামতেন তিনি। সম্প্রতি ছুরিকাঘাত করে মোবাইল ফোন ছিনতাইয়ের একটি ঘটনা পর্যালোচনা করতে গিয়ে প্রথমে স্টেশন রোডের চোরাই মোবাইল ক্রেতা আলাউদ্দিনকে আটক করা হয়। তার কাছ থেকে ভুক্তভোগীর মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে নিপা ও রাকিবকে আটক করা হয়।

তিনি আরো জানান, রাকিব, নিপা, আলাউদ্দিন ছাড়াও আরো দুটি ছিনতাইকারী গ্রুপের ১০ সদস্যকে আটক করা হয়েছে। তারা হলেন- মো. রুবেল, ফারজানা বেগম, মো. রাজু ওরফে সুমন, মো. আলামিন ও আব্দুল নাইম। অপর গ্রুপের মো. শফিক, মো. দেলোয়ার, মো. উজ্জ্বল, মো. ইসহাক ও মো. অপু ওরফে হৃদয়। তাদের কাছ থেকে ১৪টি চোরাই মোবাইল ফোন, তিনটি কাটার ব্লেড ও ছয়টি ধারালো ছোরা উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD