মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

শিরোনাম ::
মুহিত চৌধুরীর শারিরীক অবস্থার অবনতি: ফের আইসিইউতে স্থানান্তর বড়লেখায় নিসচা’র যুব বিষয়ক সম্পাদক মুহাম্মদ বদরুল ইসলামের স্বেচ্ছায় রক্তদান জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ ২০৩০ সালে রমজান মাস হবে দুইটি উন্নয়নের গতিধারাকে অব্যাহত রাখা হবে; পরিবেশ মন্ত্রী সিলেট নগরীর চারাদিঘীরপাড়ে দু’টি খণ্ডিত পা উদ্ধার টুম্পা দেবীর ‘কালার প্রেমে এত জ্বালা’ গানে মুগ্ধ শ্রোতা সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৪২, মৃত্যু ২ করোনায় তারাবির রাকাত সংখ্যা কমল মক্কা ও মদিনায় যুক্তরাষ্ট্রে তিন সন্তানকে গলা কেটে হত্যা করল মা লকডাউন ঘোষণা : সব অফিস-গণপরিবহন বন্ধ, শিল্প-কারখানা খোলা জনগনের কাছে দায়বদ্ধ এমন নেতা মনোনীত করতে হবে-এডভোকেট আব্দুর রকিব মন্টু মধ্যপ্রাচ্যে চাঁদ দেখা যায়নি, সৌদিতে রোজা শুরু মঙ্গলবার এক সপ্তাহের জন্য সব ফ্লাইট বন্ধের সিদ্ধান্ত মাধবকুণ্ড জলপ্রপাত থেকে যুবকের লাশ উদ্ধার
cloudservicebd.com

সাকিবকে হত্যার হুমকিদাতার বিরুদ্ধে মামলা : বাড়িতে অভিযানে আইনশৃঙ্খলাবাহিনী

বিডি সিলেট :-ক্রিকেটার অলরাউন্ডার সাকিব আল হাসানকে ফেসবুকে লাইভে হত্যার হুমকিদাতা মহসিন তালুদারের (২৫) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) রাতে পুলিশ বাদী হয়ে জালালাবাদ থানায় এই মামলা দায়ের করে।

এপ্রেক্ষিতে সোমবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহপুর তালুকদারপাড়া তার নিজ গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাব-৯ ও জালালাবাদ থানা পুলিশ।

এসময় তাকে না পেয়ে তার স্ত্রী-সন্তানকে জিজ্ঞাসাবাদ করে আইনশৃঙ্খলা বাহিনী। অভিযুক্ত মহসিনকে আত্বসমর্পন করতে নির্দেশ দেয় পুলিশ।

এব্যাপারে জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন. অভিযুক্ত মহসিন কে গ্রেপ্তার করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। তাকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে বলে জানান তিনি।

এরআগে কলকতায় কালীপূজায় যাওয়ায় রোববার রাতে ফেসবুক লাইভে এসে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন এক যুবক।

রোববার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট ‘Mohsin Talukdar ‘ থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন।  সম্প্রতি কালীপূজা এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি।

যদিও সোমবার সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় সাকিব আল হাসান জানিয়েছেন, তিনি কালীপূজর উদ্বোধন করতে ভারতে যাননি। পূজার পাশে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD