মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় যুবলীগের বিক্ষোভ মিছিল বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কেনিয়ায়‘মৃত’ব্যক্তির চিৎকারে ভয়ে পালালেন মর্গের কর্মীরা! সিলেটে বৃহস্পতিবার ৮ ঘন্টা থাকবে না গ্যাস সিলেটে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মুজিব বর্ষে বড়লেখার দৌলতপুর মাদ্রাসায় মাস্ক কোরআন ও ফলজ গাছ বিতরণ নিসচা জুড়ী উপজেলা শাখার কমিটির অনুমোদন,বড়লেখা উপজেলা শাখার শুভেচ্ছা ফেনীতে নিজ হাতে সন্তানের মাথা ফাটিয়ে কোলে নিয়ে ভিক্ষা! ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ সেনাপ্রধান জেনারেল আজিজের পিএইচডি ডিগ্রি অর্জন হাজী সেলিমের স্ত্রীর ইন্তেকাল দেশে আরো ৫১টি অনলাইন নিউজ পোর্টাল অনুমোদন পেল ওআইসির নতুন মহসচিব নির্বাচিত হয়েছেন হিসেইন ব্রাহিম তাহা নিসচা’র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে বড়লেখা নিসচা’র প্রস্তুতি সভা বঙ্গবন্ধু শেখ মুজিব অনলাইন কুইজ প্রতিযোগিতা ১ ডিসেম্বর থেকে শুরু
cloudservicebd.com

সাকিবকে হত্যার হুমকিদাতার বিরুদ্ধে মামলা : বাড়িতে অভিযানে আইনশৃঙ্খলাবাহিনী

20201117 010806 - BD Sylhet News

বিডি সিলেট :-ক্রিকেটার অলরাউন্ডার সাকিব আল হাসানকে ফেসবুকে লাইভে হত্যার হুমকিদাতা মহসিন তালুদারের (২৫) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) রাতে পুলিশ বাদী হয়ে জালালাবাদ থানায় এই মামলা দায়ের করে।

এপ্রেক্ষিতে সোমবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহপুর তালুকদারপাড়া তার নিজ গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাব-৯ ও জালালাবাদ থানা পুলিশ।

এসময় তাকে না পেয়ে তার স্ত্রী-সন্তানকে জিজ্ঞাসাবাদ করে আইনশৃঙ্খলা বাহিনী। অভিযুক্ত মহসিনকে আত্বসমর্পন করতে নির্দেশ দেয় পুলিশ।

এব্যাপারে জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন সত্যতা নিশ্চিত করে বলেন. অভিযুক্ত মহসিন কে গ্রেপ্তার করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। তাকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে বলে জানান তিনি।

এরআগে কলকতায় কালীপূজায় যাওয়ায় রোববার রাতে ফেসবুক লাইভে এসে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন এক যুবক।

রোববার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট ‘Mohsin Talukdar ‘ থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন।  সম্প্রতি কালীপূজা এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি।

যদিও সোমবার সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় সাকিব আল হাসান জানিয়েছেন, তিনি কালীপূজর উদ্বোধন করতে ভারতে যাননি। পূজার পাশে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD