সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
সেনাপ্রধান জেনারেল আজিজের পিএইচডি ডিগ্রি অর্জন হাজী সেলিমের স্ত্রীর ইন্তেকাল দেশে আরো ৫১টি অনলাইন নিউজ পোর্টাল অনুমোদন পেল ওআইসির নতুন মহসচিব নির্বাচিত হয়েছেন হিসেইন ব্রাহিম তাহা নিসচা’র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে বড়লেখা নিসচা’র প্রস্তুতি সভা বঙ্গবন্ধু শেখ মুজিব অনলাইন কুইজ প্রতিযোগিতা ১ ডিসেম্বর থেকে শুরু বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী পরিবহন শ্রমিক হোসেনের সার্বিক খোঁজ-খবর নিতে নিসচা বড়লেখা’র নেতৃবৃন্দ নবীগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান গেইট ভিত্তি প্রস্তর স্থাপন সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের নিয়ে নবীনবরণ সমাজের কল্যাণে যারা অবদান রাখেন তাদেরকে স্মরণ করতে হবে: মেয়র আরিফ ভাস্কর্য নির্মানের বিরোধীতার প্রতিবাদে সিলেটে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন আইনের শাসন প্রতিষ্ঠায় গ্রাম আদালত কার্যকর করতে হবে :স্থানীয় সরকার মন্ত্রী মো.তাজুল নিজস্ব বলয় তৈরি করতে মাই ম্যান দিয়ে কমিটি গঠন করা যাবে না :ওবায়দুল কাদের গোয়াইনঘাটে ২৩০ বোতল ভারতীয় মদসহ একজন আটক
cloudservicebd.com

কর্নেল (অব.) শওকত আলীর মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র গভীর শোক

20201116 144958 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্ক:: জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অব.) শওকত আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।

আজ এক শোকবার্তায় সাবেক শিক্ষামন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর কর্নেল (অব.) শওকত আলী একাত্তরের মহান মুক্তিযুদ্ধে অসামান্য ভূমিকা রেখেছিলেন। আগরতলা ষড়যন্ত্র মামলায় বঙ্গবন্ধুর সাথে ৩৫ জন আসামির মধ্যে কর্নেল (অব.) শওকত আলীকে ২৬ নম্বর আসামি করা হয়েছিল। অসামান্য রাজনৈতিক প্রজ্ঞা ও মেধায় দেশে সংসদীয় গণতন্ত্র শক্তিশালী করতেও কর্নেল

শওকত আলীর অবদান জাতি সবসময় শ্রদ্ধার সাথে স্মরণ করবে। দেশ এক প্রবীণ জননেতাকে হারাল, আমি হারালাম বঙ্গবন্ধুর আদর্শের একজন বিশ্বস্ত সহকর্মীকে।

তিনি আরো বলেন, কর্নেল (অব.) শওকত আলীর মতো একজন বীর মুক্তিযোদ্ধা, অভিজ্ঞ রাজনীতিবিদ ও খাটি দেশপ্রেমিকের মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হল।

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্ট থাকা অবস্থায় সোমবার সকাল সাড়ে ৯টায় শওকত আলীর মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৮৪ বছর।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০১৭ - ২০২০
Design & Developed BY Cloud Service BD